গত ২৩ শে মে, ২০২২ ইং তারিখে সোমবার “দৈনিক ইত্তেফাক” পত্রিকায় “জনতায়ও পি কে হালদার!” শিরোনামে প্রকাশিত খবর প্রসঙ্গে।

উক্ত প্রকাশিত খবরে নাজিহার সোর্সিং ইউকে লিমিটেডকে নিয়ে প্রকাশিত তথ্য সম্পূর্ণরূপে ভিত্তিহীন, অলীক, ষড়যন্ত্রমূলক, বানোয়াট ও ব্যবসায়িকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি বিশেষ চক্র পি কে হালদারের সাথে নাজিহার সোর্সিং-এর সর্ম্পৃক্ততা নিয়ে যে মিথ্যা তথ্যপূর্ণ সংবাদটি প্রকাশ করে তা আমরা সম্পূর্ণরূপে অস্বীকৃতি জানাচ্ছি এবং এর তীব্র নিন্দা প্রকাশ করছি।

দেশের প্রথম সারির জাতীয় দৈনিক পত্রিকা “দৈনিক ইত্তেফাক” এর মত একটি মিডিয়া কোন প্রকার যাচাই-বাছাই ছাড়াই একটি প্রতিষ্ঠিত সনামধন্য কোম্পানির বিরুদ্ধে এইধরনের অপপ্রচার করা কোনভাবেই গ্রহণযোগ্য নয়, যা সম্পূর্ণরূপে আইন বহির্ভূত।

নাজিহার সোর্সিং ইউকে লিমিটেডে একক মালিকানায় পরিচালিত একটি যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান এবং পি কে হালদার নামক ব্যক্তির সাথে এই প্রতিষ্ঠানের কোন প্রকার প্রত্য ও পরোভাবে সম্পৃক্ততা নাই ও ব্যবসায়িক লেনদেন হয় নাই এবং পূর্বেও কখনো ছিল না।
প্রয়োজনে যেকোন ব্যক্তি বা প্রতিষ্ঠান যুক্তরাজ্যের দূতাবাসের মাধ্যমে ইউকের এই প্রতিষ্ঠানের মালিকানা তথ্য সংগ্রহ করতে পারে।

নাজিহার সোর্সিং ইউকে লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডের মধ্যে যেসকল প্রকার টেমেনস টি-২৪ সফটওয়্যারটির নবায়ণ সর্ম্পকিত চুক্তি ও আর্থিক লেনদেন সম্পাদিত হয় তা সম্পূর্ণরূপে বাংলাদেশ ব্যাংকের বিধিমালা মোতাবেক টেমেনস সুইজারল্যান্ডকে তাদের প্রাপ্য অর্থ নিয়মিতভাবে পরিশোধ করে থাকে।

নাজিহার সোর্সিং ইউকে লিমিটেড গত ২৩ শে মে, ২০২২ ইং তারিখে সোমবার “দৈনিক ইত্তেফাক” পত্রিকায় “জনতায়ও পি কে হালদার!” শিরোনামে প্রকাশিত নাজিহার সর্ম্পকিত অপসংবাদটির তীব্র নিন্দা জ্ঞাপন করছে। প্রেস বিজ্ঞপ্তি।