বিনোদন ডেস্ক : ২০১৭ সালে মুক্তি পেয়েছিল শশাঙ্ক খৈতান পরিচালিত করন জোহর প্রযোজিত ছবি ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট। সাত বছর পর এই ফ্র্যাঞ্চাইজির পরের ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন বরুণ। এমনিতেও নায়ককে রোম্যান্টিক কমেডি চরিত্রে দেখতে দর্শক পছন্দ করেন। কিন্তু এই নতুন ছবিতেও কি আলিয়াকে দেখা যাবে বরুণের বিপরীতে? তা নিশ্চিত নয়। বলিউডপাড়ার গুঞ্জন, এই ছবিতে নাকি নতুন ‘দুলহনিয়া’-কে দেখবেন দর্শক।

অনেক দিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা চলছে। শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষ দিকেই শুরু হবে ‘দুলহনিয়া ৩’-এর শুটিং। আবারও শশাঙ্ক-করন জুটির সঙ্গে কাজ করবেন বরুণ।

যদিও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি থেকেই বরুণ-আলিয়া জুটির ভক্তের সংখ্যা বিপুল। ভক্তরা সমাজমাধ্যমের পাতায় মাঝে মাঝেই তাদের একসঙ্গে দেখার ইচ্ছা প্রকাশ করেন। সেই ইচ্ছা এ বারে পূরণ হচ্ছে না ভক্তদের। শোনা যাচ্ছে, এই ছবির জন্য প্রযোজক করনের পছন্দ নয় আলিয়াকে। তাই বরুণের বিপরীতে দেখা যাবে নতুন নায়িকাকে। অর্থাৎ দর্শক পেতে চলেছে নতুন জুটি।

বাবা ডেভিড ধাওয়ানের ছবির শুটিং শেষ করেই ‘দুলহনিয়া ৩’-এর শুটিং শুরু করবেন বরুণ। এই ছবির কেন্দ্রবিন্দুতেও রয়েছে রোম্যান্স এবং কমেডির মিশেল। এই ছবি ছাড়াও বরুণের ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। শ্রীরাম রাঘবন পরিচালিত ‘এক্সিস’ ছবিতে দেখা যাবে। এ ছাড়াও আগামী দিনে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটিতে দেখা যাবে নায়ককে।

সূত্র : আনন্দবাজার