বিনোদন ডেস্ক : বলিউডের প্রায় সকল গোপন খবরই নাকি রাখেন পরিচালক ফারাহ খান। কার সংসারে কী চলছে, কার সম্পর্ক ভাঙছে- সবার হাঁড়ির খবর নাকি তার জানা। এবার আরও একটি গোপন খবর সামনে আনলেন স্বনামধন্য এই পরিচালক।

কপিল শর্মার শো-তে হাজির হয়ে জানালেন বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতার নাম। শুধু নামই জানিয়েছেন, এমনও নয়। অনুষ্ঠানেই হাতেনাতে প্রমাণও দিয়েছেন তিনি।

অনুষ্ঠানে ফারাহকে পেয়ে কপিল প্রশ্ন করেন, ব্যক্তিজীবনে ফারাহ কি খুব কৃপণ? জবাবে এই পরিচালক জানান, টাকা-পয়সার বিষয়ে তিনি খুবই উদার প্রকৃতির। তবে মুম্বাইয়ের একজন অভিনেতাকে চেনেন, যিনি ফারাহর দেখা সবচেয়ে কৃপণ ব্যক্তি।

ফারাহ বলেন, ‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। এ জনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পান্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব।’

পরিচালকের কথা শুনে কপিলও রাজি হয়ে যান। চাঙ্কি পান্ডেকে ফোন করেন ফারাহ। টিভি প্রোগ্রামেই অভিনেতাকে ফোন দিয়ে তার কাছ থেকে ৫০০ টাকা ধার চান পরিচালক।

জবাবে ফারাহকে এটিএম-এ গিয়ে টাকা তোলার পরামর্শ দেন চাঙ্কি পান্ডে। এরপর ৫০০-র পরিবর্তে ৫০ টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন ফারাহ। সেটাতেও রাজি না হয়ে অজুহাত দিয়ে ফোন রেখে দেন তিনি।

এরপরই ফারহা বলে ওঠেন, তিনি প্রমাণ করে দিয়েছেন, চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা। পরিচালক-অভিনেতার এমন কাণ্ডে দর্শকরাও হেসে ওঠেন। পুরো ঘটনাই যে মজার ছলে ঘটে, তা বলাই বাহুল্য।

এর আগে কপিলের শোতে ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পান্ডে, অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভালো।

এক ঘটনা উল্লেখ করে এই অভিতো বলেন, একবার সালমান খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সালমানের সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পান্ডে। পরিবর্তে নাকি সেই ব্যবসায়ীর কাছ থেকে ২০ হাজার ডলার নিয়েছিলেন তিনি।