“বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদপুর জেলা কমিটি”র নতুন সভাপতি হলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব ও সমাজ সেবক “টেকনোমিডিয়া লিমিটেড” এর ব্যবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ, সিআইপি।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গঠণতন্ত্রের ৮ (খ.৫) ধারায় ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদ ও ফরিদপুর পৌরসভা শাখা কমিটি গঠন করা হয়েছে। রবিবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী এর সাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

এ ছাড়াও ড. যশোদা জীবন দেবনাথ, সিআইপি ২০০৬ সালে প্লাস্টিক কার্ড আইডি লিমিটেড এর পরিচালক, ২০১১ সালে প্রটেক্টশন অন প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান, ২০১২ সালে রাজেন্দ্র ইকো রিসোর্ট, একই সালে ইমপ্রুভমেন্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর পরিচালক, ২০১৩ সালে মানিপ্লান্ট লিংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, একই সালে টেকনোকনফিডেন্স সিকিউরিটিস লিমিটেড এর চেয়ারম্যান, ২০১৫ সালে ডেল্টা ফোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, একই সালে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) এর পরিচালক, ২০১৯ সালে এন আর বি গ্লোবাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর পরিচালক, ২০১৯ সালে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর পরিচালক, পে-ইউনিয়ন (বিডি) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, লেনদেন বিডি লিমিটেড এর চেয়ারম্যান, শ্যামপুর সুগার মিল লিঃ এর পরিচালক (স্বতন্ত্র), ব্যাংকিং লিজিং এবং সিক ইন্ডাস্ট্রি এর চেয়ারম্যান, ২০২০ সালে এনআরবি গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেডে এর পরিচালক হিসাবে নিজেকে আত্মপ্রকাশ করেন। ড. যশোদা জীবন দেবনাথ, সিআইপি এই অর্জনের জন্য তার সকল মহল ও শুভাকাঙ্ক্ষীর পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।
সূত্র : লেলিন