বিনোদন ডেস্ক : বছর দেড়েক হল বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের। বিয়ের আগে প্রেম নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন তারা। তবে বিয়ের পর একে অপরকে নিয়ে অনেকটাই খোলামেলা। বরাবরই হাসিখুশি, সহজ-সরল ধরনের মানুষই নিজেকে বলে এসেছেন ভিকি। তবে গিন্নি নাকি বড়ই কড়া। সব বিষয়ে খবরদারি করেন! যতই খুঁতখুঁত করুন না কেন, ক্যাট সুন্দরি একটি বিষয়ে একেবারেই পেরে ওঠেন না স্বামীর সঙ্গে!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, বাড়ির সবার পোশাক নিয়ে বড়ই খবরদারি করেন ক্যাটরিনা। বাড়িতে কে কী পরবেন, তা নিয়েই চিন্তা অভিনেত্রীর। আসলে ক্যাটরিনা নাকি বড্ড পরিপাটি থাকতে পছন্দ করেন। উনিশ-বিশ করা মোটেও পছন্দ নয় তার। ভিকির কথায় ক্যাটরিনা হলেন ‘ফ্যাশন পুলিশ’।

ভিকি বিয়ের পর থেকেই তাদের দাম্পত্যের নানা খুঁটিনাটি তথ্য ফাঁস করে থাকেন সংবাদমাধ্যমে। আগে অভিনেতা জানিয়েছিলেন, স্ত্রীকে তিনি খুব ভয় পান। কারণ ক্যাটরিনা নাকি তার নাচের ভুল ধরেন।

এছাড়াও কোনও পরিকল্পনার ক্ষেত্রে ক্যাটরিনার মতো অতটা মাথা কাজ করাতে পারেন না তিনি। এবার ক্যাটরিনার নাক গলানোর অভ্যাসের কথা জানাতে গিয়ে বলেন, “ক্যাটরিনা কে কী পরবে তা নিয়ে ভীষণ সচেতন। আমি কোন পোশাকটা পরলাম, কিংবা কোন রঙের পোশাক পরলাম সবটাই দেখা চাই। তবে আমি অত কিছু বুঝি না। চার জোড়া জামাকাপড় আমার। আলমারির এক কোণে ক’টা জামাকাপড় রয়েছে। ক্যাটরিনা বারবার বলে আমাকে, তবে আমি কথা শুনি না দেখে এখন হাল ছেড়ে দিয়েছে।”

বলিউড পরিচালক ও প্রযোজক করন জোহরের ‘কফি উইথ করন’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা করন পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তারপরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। শেষমেশ ভিকির গলায় মালা দেন ক্যাটরিনা।