বিনোদন ডেস্ক : রাজস্থানের উদয়পুরে রোববার রাজকীয় ঢঙে চার হাত এক হয়েছে অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সারেন তারা।

এদিন জেটি থেকে নামতেই ক্যামেরাবন্দি হলেন নবদম্পতি। রাঘব চাড্ডাকে দেখা গেল সাদা শার্ট ও কালো ট্রাউজার পরে। অন্যদিকে পরিণীতি নজর কাড়লেন গোলাপি টপ, স্টোল ও সেই সঙ্গে নীল জিন্সে। সেই সঙ্গে অভিনেত্রীর হাতে রং মিলিয়ে একগোছা চুড়িও দেখা গেল। দুই তারকার মুখে ছিল চওড়া হাসি।

রোববার বিয়ের পর সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কখন তারা ছবি পোস্ট করবেন। আইভরি রঙের পোশাকে অনন্য তাদের সাজের ঝলক মিলল সোমবার সকালে। একটি ছবিতে পরিণীতির মাথার ভেইলের ছবি দেখা গেল। সেখানে সূচিকর্মে লেখা ‘রাঘব’।

বিয়ের আসরে পরিণীতি চোপড়া পরেছিলেন মণীশ মালহোত্রার ডিজাইন করা হাতের কাজের সোনালী টোন-অন-টোন জ্যামিতির আকৃতি করা লেহেঙ্গা। এ পোশাক তৈরি করতে আড়াই হাজার ঘণ্টারও বেশি সময় লেগেছে বলে জানা গেছে। মণীশ মালহোত্রার গয়নার কালেকশন থেকেই তিনি এমারেল্ড ও আনকাট জুয়েলারি পরেছিলেন। অন্যদিকে রাঘব চাড্ডা পরেছিলেন সাদা শেরওয়ানি।

পরিজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে ২৪ সেপ্টেম্বর লীলা প্যালেসে রাজকীয় ঢঙে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় রাঘব ও পরিণীতির। রোববার বিকাল সাড়ে ৪টা নাগাদ জয়মালা ও সাত পাক সম্পন্ন হয় এই যুগলের।

বিয়েতে উপস্থিত ছিলেন সানিয়া মির্জা, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, হরভজন সিংসহ বহু ভিআইপি। ‘বিদায়ি’র সময়ে শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ গানটি বাজানো হয়।