বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েটা শেষ পর্যন্ত হয়েই গেল। বিয়ের দুদিন আগ পর্যন্ত তাদের কেউই গাটছাড়া বাধার বিষয়টি স্বীকার করেননি।

সম্পর্ক ও বিয়ে নিয়ে ক্যাটরিনার পথেই হাঁটছেন বলিউডের আরেক জনপ্রিয় জুটি আলিয়া ভাট ও বণবীর কাপুর।

দুজনের সম্পর্কটা দীর্ঘদিনের, প্রায়ই একসঙ্গে দেখা যায় আলিয়া-রণবীরকে। তাদের পরিবার ও নিকটজনের কাছেও সম্পর্কের বিষয়টা ওপেন সিক্রেট। তবু বিয়ে-সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটে বসে আছেন বলিউড হার্টথ্রুপ কাপল।

ক্যাট-ভিকির বিয়ে হয়ে যাওয়ার পর আলিয়া-রণবীরের ভক্ত শুভাকাঙক্ষীদের জিজ্ঞাসা কখন সাতপাকে বাধা পড়ছেন তারা। এই বিয়েটা এখন বলিপাড়ায় সবচেয়ে বেশি কাঙিক্ষত।

রণবীর আগেই বলে রেখেছিলেন যে, মহামারির সংক্রমণ কমে এলে বিয়ে করবেন। সেই বক্তব্যের সূত্র ধরে ভারতের বিনোদনভিত্তিক ওয়েবসাইটগুলো ডিসেম্বরেই এই জুটির বিয়ে হবে বলে খবর দিয়েছিল।

বলিউড লাইফের মঙ্গলবারের ব্যতিক্রমী একটি প্রতিবেদনে বলা হয়েছে, আলিয়া-রণবীরের বিয়ে অতটা জমকালো হচ্ছে না। মুম্বাইতে তাদের বিয়ে হবে। বিয়ের ভেন্যু ঠিকঠাক হয়ে গেছে।

আলিয়া ভাটের একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, দুই পরিবারের ঘনিষ্ঠরাই বিয়েতে থাকবেন। বিয়ে অতটা জাকজমক হোক আলিয়া রণবীর চাচ্ছেন না। কারণ তারা ব্যক্তিগত বিষয় নিয়ে মাতামাতি পছন্দ করেন না এই জুটি।

নির্ভরযোগ্য সূত্রের বরার দিতে প্রতিবেদনে আরও বলা হয়েছে, আলিয়া বাবা মহেশ ভাট অসুস্থ। তিনি পারতপক্ষে বাড়ির বাইরে বের হন না। আর রণবীরের চাচা রণধীর কাপুরও বয়স্ক। তাই তাদের অসুবিধার কথা বিবেচনায় নিয়ে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া-রণবীর।

জানা গেছে, বিয়ের ভেন্যু হিসেবে মুম্বাইর তাজ ল্যান্ড ইন্ডকে বেছে নিয়েছেন বলিউড জুটি। তবে বিয়ের তারিখ এখনও নিশ্চিত হওয়া যায়নি।