অনলাইন ডেস্ক : ভারতের মহারাষ্ট্রে একটি রেভ পার্টিতে অভিযান চালিয়ে অন্তত ৮০ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে বেশ কিছু অবৈধ মাদক। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

ইলেকট্রনিক মিউজিক ডান্স পার্টিকে রেভ বলা হয়ে থাকে। সারারাত এই মিউজিক বাজতে থাকে। লাইভ মিউজিক পারফমেন্সও হয়। ব্যাক টু ব্যাক সঙ্গীত পরিবেশন করতে থাকেন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, বর্তমানে মাদক পাচারকারীদের টার্গেট এই রেভ পার্টিগুলি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের কাছেই গতকাল শনিবার রাতে এই পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে অবৈধভাবে মাদক নেওয়া হয় বলে অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালায়। আটককৃতদের মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এই পার্টির দুজন আয়োজককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তারা জানায়, ঘটনাস্থল থেকে এলএসডি, গাঁজাসহ বিভিন্ন অবৈধ মাদক জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, ইনস্টাগ্রামের মাধ্যমে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পাঠানো হয়েছিল। মহারাষ্ট্র পুলিশের উপকমিশনার শিবরাজ পাতিল বলেন, ‘আমরা আয়োজকদের গ্রেপ্তার করা হয়েছে। মহারাষ্ট্রের বাইরের কয়েকজনও এর সঙ্গে জড়িত রয়েছে বলে ধারণা আমাদের। অনুষ্ঠানে যোগ দেওয়া বেশিরভাগই শিক্ষার্থী ও করপোরেট চাকরিজীবী।