অনলাইন ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের সহ-রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ সিনিয়র মন্ত্রীরা করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন। আমিরাতের প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম করোনার ভ্যাকসিন গ্রহণের বিষয়ে একটি টুইট পাঠিয়েছেন।

টুইটে প্রধানমন্ত্রী বলেন, ‘মঙ্গলবার কোভিড -১৯ ভ্যাকসিন গ্রহণ করেছি। আমরা সবার সুরক্ষা এবং সুস্বাস্থ্য কামনা করছি এবং ভ্যাকসিনটি উপলক্ষে নিরলসভাবে কাজ করে যাওয়া আমাদের দলগুলোর জন্য আমি নিজেকে গর্বিত বোধ করছি। পাশাপাশি যারা ভ্যাকসিনটির ট্রায়ালে অংশ নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আমিরাতে অবস্থানরত সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।’

এ ছাড়াও ভ্যাকসিন গ্রহণ করেছেন সংযুক্ত আরব আমিরাতের উপ প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী লে. জেনারেল শেখ সাইফ বিন জায়েদ আল নাহিয়ান এবং পররাষ্ট্র ও আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রী শেখ আবদুল্লাহ বিন জায়েদ আল নাহিয়ানসহ সিনিয়র মন্ত্রী ও কর্মকর্তারা।

গত আগস্ট মাসে প্রায় ৩১ হাজার মানুষ স্বেচ্ছায় ভ্যাকসিনটির তৃতীয় ট্রায়ালে অংশ নিয়েছিলেন। ভ্যাকসিন গ্রহণকারীদের কোনো প্রতিক্রিয়া ছাড়াই সফলভাবে সম্পন্ন করেছে ভ্যাকসিনটির তৃতীয় ধাপ। চীন দেশীয় সিনো ভ্যাকসিনটির তৃতীয় ট্রায়ালে স্বেচ্ছায় অংশ নিয়েছিলেন প্রায় ৩ হাজারের বেশি বাংলাদেশি প্রবাসী।