বিনোদন ডেস্ক : দেশের বড় অনলাইনভিত্তিক শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুল’র প্রতিষ্ঠাতা এবং সোশ্যাল ইনফ্লুয়েন্সার আয়মান সাদিক এবং একই প্রতিষ্ঠানের বহুল পরিচিত ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ বিয়ে করেছেন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুমার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবারের মানুষদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়েছে তাদের।

বিয়ের পর সোশ্যাল মিডিয়া ফেসবুকে প্রথমবারের মতো নিজেদের একটি ভিডিও পোস্ট করেছেন আয়মান সাদিক। মাত্র এক মিনিটের ভিডিওতে তাদের বিয়ে হওয়ার ছোট ছোট সুন্দর মুহূর্ত উঠে এসেছে। ক্যাপশনে লিখেছেন, ‘একটা অন্যরকম বিকেল। একটা অন্যরকম পথচলার শুরু।’ আর ভিডিওতে বিয়ে নিয়ে তাদের পরিকল্পনা কী ছিল, তাও জানিয়েছেন আয়মান-মুনজেরিন।

তাদের বিয়ে মসজিদে হওয়াতে অনেকে এ দাম্পত্য জীবনের জন্য দোয়া কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

আমিরুল মোমেনীন নামে একজন লিখেছেন, কি দারুণ প্রশান্তির হাসি! তারা পবিত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। খুব সাদামাটাভাবে মসজিদে বিয়ে না করে তারা ফাইভ স্টার হোটেলেও করতে পারতেন। কিন্তু তরুণ প্রজন্মকে এর মধ্য দিয়ে একটি ম্যাসেজ দিলেন তারা। পরকীয়া-লিভটুগেদার-বউবদল-সমকামীতা-গার্লফ্রেন্ড কালচারের বিপরীতে বিয়ের সংস্কৃতি অসাধারণ এক শুদ্ধতার উৎসব!

তিনি আরেও লেখেন, বিয়ের আলোচনা-বিয়ের আয়োজন যত বাড়বে, সমাজ ততই সুস্থ হয়ে উঠবে। সবাই তাদের জন্য মন খুলে দোয়া করুন।

মোহাম্মদ নাসের নামে একজন লিখেছেন, মসজিদে বিয়ে করেছেন, এটাকে অবশ্যই স্বাগত জানানো দরকার।

মোস্তাফিজ রহমান নামে একজন লিখেছেন, পবিত্র বন্ধনে স্বাগত, লিভটুগেদার সহজ। কিন্তু বীরপুরুষরাই সারা জীবনের জন্য সাথী করার জন্য বিয়ে করার সাহস রাখে।

নুরুজ্জামান মল্লিক নামে একজন লিখেছেন, মাশাআল্লাহ, আল্লাহ তাদেরকে ইসলামের মৌলিক বিধান মেনে চলার তৌফিক দান করুন।

খোরশেদ আলম ভূঁইয়া নামে একজন লিখেছেন, চমৎকার হয়েছে। উনারা দু’জন জনপ্রিয় ব্যক্তিত্ব। লাখ লাখ ফলোয়ার আছে তাদের। তারা যদি পর্দার হুকুম মেনে চলে তাহলে তাদের অনুসরণ করে অনেকেই পর্দায় অভ্যস্থ হয়ে উঠবে, ইনশাআল্লাহ।

মোহাম্মদ কাসেম নামে একজন লিখেছেন, নবদম্পত্তির জন্য অফুরন্ত দোয়া রইল। সেইসঙ্গে তাদের জন্য শুভ কামনা এবং মোবারকবাদ জানাচ্ছি।

মেহেদী সুমন নামে একজন লিখেছেন, সবচেয়ে ভালো লাগার বিষয় তারা পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের জন্য অনেক শুভ কামনা রইল।

ফেরদাউস নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আয়মান সাদী ভাইটির জন্য মন থেকে অনেক দোয়া রইল। মহান আল্লাহ যেন তাকে ইসলামের জন্য কবুল করুন আমিন।