বিনোদন ডেস্ক : হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ১০ সেপ্টেম্বর অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। যেমনটা পরিকল্পনা ছিল, তেমন ভাবেই হয়েছে সবটা। স্ত্রীরোগ জনিত সমস্যার কারণেই অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। গত সপ্তাহেই অস্ত্রোপচার হয়েছে। গত পরশু বাড়ি ফিরেছেন অভিনেত্রী।

এ নিয়ে পশ্চিমবঙ্গের এক সংবাদমাধ্যম জানিয়েছে, অসুস্থতার জন্যে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও তার ঘনিষ্ঠ সূত্রের খবর, বাড়ি ফিরে এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। তবে এখনই কোনো কাজে ফিরছেন না। এই এক মাস নাকি তিনি পুরোপুরি বিশ্রামে থাকবেন।

প্রতিবেদনে জানানো হয়, সূত্র বলছে, এখন তাই তিনি কলকাতাতেই রয়েছেন। নভেম্বরে যাওয়ার কথা বাংলাদেশে। অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে আগামী ছবিতে অভিনয় করার কথা অভিনেত্রীর।

এর আগে স্বস্তিকার পোস্টেই আভাস পাওয়া গিয়েছিল তার অসুস্থতার বিষয়ে। অভিনেত্রী জানান, তিনি রক্ত পরীক্ষা করিয়েছেন। পরিবারে দীর্ঘদিন ধরে যে ‘দাদা’ রক্ত পরীক্ষা করাতে আসেন, তিনিই এসে রক্ত নিয়ে যান।

তার সেই দাদার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন নায়িকা। সেই পোস্টেই তিনি লেখেন, ‘আমার সামনের সপ্তাহে একটা অপারেশন হবে। তাই আজকে রক্ত নেয়ার জন্য এসেছিলেন বাড়িতে।’

তার এই খবরে উদ্বিগ্ন ছিলেন অনুরাগীদের একাংশ। তারা অনেকেই বার বার জানতে চেয়েছিলেন, কী হয়েছে তার। শোনা যাচ্ছে, সব কিছু মিটিয়ে তিনি এখন অনেকটাই সুস্থ।

এদিকে বাংলাদেশের সিনেমা ছাড়াও স্বস্তিকার ঝুলিতে রয়েছে অন্য ভাষার বেশ কিছু কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’।