বিনোদন ডেস্ক : অনেক আগেই স্কুলে যাওয়া শুরু করেছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক শাকিব খান দম্পতির ছেলে আব্রাহাম খান জয়। এখন সে বয়সের সঙ্গে পড়ালেখায় এগিয়ে যাচ্ছে। তবে ঢালিউড সুপারস্টার দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীরকেও স্কুলে ভর্তি করালেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করা হয়েছে বীরকে। এদিন সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন তারকা মা শবনম বুবলী।

বুবলী ছেলের প্রথম দিনের স্কুলযাত্রার কয়েকটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। যেখানে শাকিব খান ও বুবলীকে ছেলে বীরকে স্কুলে নিয়ে যেতে দেখা যাচ্ছে। একই সঙ্গে শাকিব-বুবলীকে ভীষণ প্রাণোচ্ছল দেখাচ্ছে ছবিগুলোয়।

এ নায়িকা ক্যাপশনে লিখেছেন, ‘আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহজাদ বাপজানের স্কুলের প্রথম দিন। এখনো মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো। আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ। অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে।’