অনলাইন ডেস্ক : গত ২৭ শে সেপ্টেম্বর, মঙ্গলবার টরোন্টোর ডাউনটাউনস্থ রিজেন্ট পার্ক এলাকায় “শামস ফুড স্টোর” এর মিটিং রুমে অত্যন্ত স্বতঃস্ফূর্ততার সাথে টরোন্টোর সিলেটের সকল প্রাক্তন জালালাবাদের সভাপতিসহ বিশিষ্ট গুণীজনদের নিয়ে এক গুরুত্বপর্ণ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

ইসলামিক রিসার্চ সেন্টার অফ কানাডার প্রধান মুফতি আসলাম উদ্দিন আল আযহারী সাহেবের দোয়ার মধ্যে দিয়ে আলোচনা সভা শুরু হয়।

ঐক্যের স্বার্থে সিলেটবাসী যে এক তার দৃষ্টান্ত স্থাপিত হয় এই গোলটেবিল বৈঠকে। দীর্ঘ আলোচনার পর উপস্থিত সকল মুরব্বিদের মধ্য থেকে জালালাবাদ বাসির মধ্যে সব ধরণের ভুল ভ্রান্তির অবসান ঘটিয়ে ঐক্যের মাধ্যমে আসন্ন জালালাবাদ এর নির্বাচন যাতে সুন্দর, নিরপেক্ষ এবং স্বতঃস্ফূর্তভাবে সকলের অংশগ্রহণ মূলক হয়, তার জন্য উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে অ্যাসোসিয়েশনের প্রাক্তন পাঁচজন সভাপতি সহ সাত জনের একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি বৃন্দের মধ্যে যারা আছেন তারা হলেন; মোস্তাকআহমেদ, রেশাদ চৌধুরী, আহাদ খন্দকার, ছাদ চৌধুরী, মিজানুর চৌধুরী এবং ইঞ্জিনিয়ার মোহাম্মদ রেজাউর রহমান ও খুশনূর চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মুজাহিদুল ইসলাম, সাইদূন ফয়সাল চৌধূরী, খসরুজ্জামান চৌধুরী দুলু, লায়েক আহমেদ চৌধুরী, মাহবুব চৌধুরী রনি, রাফি চৌধুরী, মোহাম্মদ এম হোসেন মঞ্জু, রাহি রহমান, মেহেদী মারুফ শরীফ, ইলিয়াস খান, হাবিবুর রহমান চৌধুরী, মিজান চৌধুরী, মাসুম রহমান বাপ্পি, সাবির আহমদ শাহিন, মনজুর আহমেদ প্রমুখ।