বিনোদন ডেস্ক : অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে ডিরেক্টরস গিল্ডস। আগামী ১ সেপ্টেম্বর থেকে নিষেধাজ্ঞার কার্যক্রম শুরু হয়ে পরবর্তী তিন মাস পর্যন্ত চলমান থাকবে বলে সংগঠনটির পক্ষে থেকে জানানো হয়।

তবে এই নিষেধাজ্ঞাকে মোটেও মানছেন না অভিনেত্রী চমক। এমনকি তার কাজে কোনোভাবে প্রভাব ফেলবে না সংগঠনটি―এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘টেলিভিশন প্রগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয়শিল্পী সংঘ তাদের সিদ্ধান্ত অলরেডি জানিয়েছেন। ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে। তারা তো আদালত না যে খুশিমতো রায় দিয়ে দেবেন। তারা কতজন? আমি যাদের সঙ্গে কাজ করার করছি।

যাদের সাথে কাজ করার তাদের সাথে আমি কাজ করছি, সামনেও করব।’
অভিনেত্রী চমক বলেন, ‘আমাকে অভিনয়শিল্পী সংঘ নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? ডিরেক্টরস গিল্ড দেশের বড় আদালত নয়। এটা নিয়ে সামনে যদি তারা বাড়াবাড়ি করে, কাজে বিরক্ত করে তাহলে পদক্ষেপ নেব।

গত ১৩ আগস্ট সমস্যা সমাধানে একসঙ্গে আলোচনায় বসে নাটকপাড়ার তিন অভিভাবক সংগঠন টেলিভিশন প্রগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব), ডিরেক্টরস গিল্ড ও অভিনয়শিল্পী সংঘ। পরদিন রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সভায় নেওয়া সিদ্ধান্তের কথা জানায় অভিনয়শিল্পী সংঘ।

ডিরেক্টর গিল্ডসের সভাপতি অনন্ত হীরর সভাপতিত্বে আজ নিজেদের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রুকাইয়া জাহান চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করার বিষয়টি জানান সংগঠনটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর।