বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতাদের বিপরীতে অল্পবয়সী নায়িকাদের অভিনয় নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। সম্প্রতি কারিনা কাপুর খানের শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। এসময় অভিজ্ঞতার আলোকে কথা বলতে গিয়ে বলিউড নায়কদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

রাভিনা বলেন, যত প্রশ্ন, কটাক্ষ সব আমাদের (নায়িকা)। নায়কদের তো কেউ কিছু জিজ্ঞেস করে না। নায়করা বোটক্স করে না? তাহলে যত আঙুল শুধু আমাদের দিকে কেন? বলিউডের নায়কদের বয়স বেশি হলেও তারা কম বয়সী নায়িকা চায়।

তিনি বলেন, ছেলেরা যৌবন ধরে রাখতে কী এমন খায়, যা আমরা জানি না কিংবা আমরা নায়িকারা তার নাগাল পাই না? আমাদের নায়কদের বয়স যতই হোক না কেন, তাদের অল্পবয়সী নায়িকা চাই। ‘আন্দাজ আপনা আপনা টু’ যদি কখনো তৈরি হয়, তাহলে দেখব আমির আর সালমান তখন আমাদের সিনেমায় মালা দিচ্ছে। আর নতুন ২১ বছরের নায়িকা নিয়ে আবার সিনেমা শুরু করছে।

উল্লেখ্য, ১৯৯১ সালে হিন্দি ভাষার ‘পাথর কে ফুল’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এ সিনেমায় অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন তিনি। নব্বই দশকে বেশ কয়েকটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্র উপহার দেন রাভিনা। যার মধ্যে রয়েছে ‘দিলওয়ালে’ (১৯৯৪), ‘মোহরা’ (১৯৯৪), ‘খিলাড়িয়োঁ কা খিলাড়ি’ (১৯৯৬), ‘জিদ্দি’ (১৯৯৭) প্রভৃতি।