বিনোদন ডেস্ক : বিয়ের একগুচ্ছ ছবি প্রকাশ্যে আনলেন মৌসুমী হামিদ। পাত্র আবু সাইয়িদ রানা। তিনি ক্যামেরার পেছনের মানুষ। লেখালেখি করেন। ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তারা। তবে বিয়ের পরই নিজেদের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

শুক্রবার (১২ জানুয়রি) সন্ধ্যা সোয়া ৭টায় সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে স্বামী আবু সাইয়িদ রানার সঙ্গে বিয়ের সাজে কয়েকটি ছবি পোস্ট করেন মৌসুমী হামিদ। সেখানে দেখা যায় লাল শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী।

গা ভর্তি ছিল গহনা আর ক্যামেরায় ধরা দিয়েছেন ঐতিহ্যবাহী লুকে। অন্যদিকে বর আবু সাইয়িদ রানা সেজেছিলেন সাদা ও সোনালি রঙের শেরওয়ানিতে। মাথায় ছিল তারকা স্ত্রীর শাড়ির সঙ্গে মেলানো পাগড়ী। আর নবদম্পতির কম্বিনেশন ছিল নজর কাড়া।

এ অভিনেত্রী সোশ্যালে ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে বিশ্বকবী রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার কয়েকটি লাইন জুড়ে দিয়েছেন। তিনি লিখেছেন―মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে, আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।

এর আগে গত ১০ জানুয়ারি গায়েহলুদ হয় তাদের। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়।

ওই সময় বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেছিলেন, রানার সঙ্গে দুই বছরের পরিচয় আমার। এরপর বিয়ে করার সিদ্ধান্ত নেই আমরা। দুই পরিবারের সঙ্গে কথা বলে সবার সম্মতি নিয়ে তবেই বিয়ের আনুষ্ঠানিকতা করছি আমরা।

আবু সাইয়িদ রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। ‘রূপকথা নয়’ ও ‘গুটি’তে দেখা গেছে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা এই তারকাকে। নাটক ও সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন তিনি। সবশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পাওয়া ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমায় দেখা গেছে তাকে।