বিনোদন ডেস্ক : অনেকদিন ধরেই তাদের প্রেম নিয়ে চর্চা হচ্ছে। তারা নিজেরাও অকপটে জাহির করেন প্রেমের উপাখ্যান। প্রথম দিকে যদিও লুকোছাপা করতেন, তবে এখন প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন। বলছি বলিউডের দুই তরুণ তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের কথা।

২০২০ সালেই রণবীর-আলিয়ার বিয়ে করার কথা ছিল। কিন্তু ওই বছর করোনার প্রকোপ এবং রণবীরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ার কারণে সমস্ত পরিকল্পনা বাতিল করেন তারা। এরপর গত বছর করোনার তীব্রতা ছিল। তাই ছাদনাতলায় যাওয়া হয়নি রালিয়ার।

সম্প্রতি নতুন করে গুঞ্জন শুরু হয়েছে, আগামী এপ্রিলে বিয়ে করবেন তারকাদ্বয়। বিষয়টি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আলিয়া। তিনি জানালেন, এরইমধ্যে নাকি রণবীরের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে! তবে সেটা মনে মনে!

স্পষ্ট ভাষায় আলিয়া ভাট বললেন, ‘মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়ে গেছে। বহুদিন আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে সেরে ফেলেছি।’

২০১৮ সালে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর ও আলিয়া। সোনম কপূরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হন তারা। এরপর আর গোপন থাকেনি তাদের মনের লেনাদেনার খবর।

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন, বিতর্ক হয়েছে। অনেকের মনেই প্রশ্ন ছিল, সম্পর্কটা টিকবে কিনা। রণবীর অতীতে দীপিকা-ক্যাটরিনার মতো সুপারস্টারের সঙ্গে প্রেম করেছেন। সেই প্রেমিক পুরুষ কতদিন আলিয়ার বাহুতে থাকবেন!

কিন্তু চার বছর পেরিয়ে তাদের প্রেম এখনো অটুট রয়েছে। শিগগির হয়ত মালাবদলও করে ফেলবেন তারা। কেবল সময়ের অপেক্ষা।