বিনোদন ডেস্ক : আগে একাধিক সিনেমাতে অভিনয় করলেও ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার সুবাদে রাতারাতি বেশ জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা আদাহ শর্মা। সিনেমাটি যে তার ক্যারিয়ারের মোড় ঘুড়িয়ে দিয়েছে- কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন তিনি।

এই মুহূর্তে বলিউডের একটি চর্চিত নাম আদাহ শর্মা। একটি দীর্ঘ সময় বলিউডে লড়াই করার পর, ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন তিনি। এর মাঝে এলো নতুন এক খবর। মুম্বাইয়ে নিজের থাকার পাকাপাকি বন্দোবস্ত করলেন অভিনেত্রী। ফ্ল্যাট কিনলেন তিনি।

তবে সেটি প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটটি। যেখানে সুশান্ত শেষ দিন পর্যন্ত ভাড়া থাকতেন, সেখান থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়েছিল। সেই ফ্ল্যাটিই কিনলেন আদাহ শর্মা। সূত্রের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

২০২০ সালের জুন মাসে আচমকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর খবর আসে। মুম্বাইয়ের অভিজাত বান্দ্রা এলাকায় সমুদ্রমুখী মন্ট ব্লাঙ্ক ফ্ল্যাটে থাকতেন অভিনেতা। সেখানেই উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। সুশান্তের মৃত্যুর পর দেশ জুড়ে তোলপাড় হয়ে যায়। মৃত্যু রহস্য নিয়ে চলে দীর্ঘ তদন্ত।

এই ঘটনার পর থেকে ফ্ল্যাটটি ফাঁকাই পড়ে ছিল। যদিও সেই সময় বলিউডের বেশ কিছু অভিনেতা বাড়ি খুঁজছিলেন। তবে কেউই আর সুশান্তের সেই বাড়িতে থাকতে রাজি নন। আর তারকাদের ভাড়াও দিতে চান না বাড়ির মালিক।

৩৬০০ বর্গফুটের এই ফ্ল্যাটটির জন্য প্রতিমাসে প্রায় ৫ লাখ রুপি ভাড়া দিতেন সুশান্ত। বান্দ্রার জগার্স পার্ক এলাকার সেই বাড়ি থেকে দেখা যায় সমুদ্র। আর ঘরে বসে সমুদ্রদর্শনের জন্য সেই ফ্ল্যাটের ভাড়া চিরকালই বেশ উপরের দিকেই থাকত।

যদিও সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল এই ফ্ল্যাট। মাঝে যদিও খবর পাওয়া যায়, এক বিদেশি নাকি ভাড়া নিয়েছিলেন সুশান্তের এই ফ্ল্যাটটি। তবে এখন জানা যাচ্ছে, ওই ফ্ল্যাট কিনে নিয়েছেন আদাহ শর্মা। যদিও কত টাকায় কিনেছেন, তা এখনও জানা যায়নি।