বিনোদন ডেস্ক : একজন বলিউড শাহেনশাহ অন্যজন বাদশা। দুজনেরই জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু গত ১৭ বছর একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। এবার ভক্তদের মনের আশা পূরণ হচ্ছে শিগগিরই অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানকে একই পর্দায় দেখা যাবে।

শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন হিন্দি সিনেমার দুই সুপারস্টার, যাদের ফ্যান-ফলোয়িং সংখ্যা অগুণিত।

সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, ভারতের এই দুই অভিনেতা ১৭ বছর পর আবারও একটি নতুন প্রকল্পের জন্য পর্দায় পুনরায় একত্রিত হতে চলেছেন। এই খবর তাদের ভক্তদের মধ্যেও উন্মাদনার সৃষ্টি করেছে।

দেশটির বিনোদনের খবর প্রচারচারী এক গণমাধ্যম তাদের ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের একটি ছবি শেয়ার করেছে। যেখানে লেখা, ‘১৭ বছর পর শিগগিরই আসছে।’

পোস্টটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ডন ১ এবং ২-এর ১৭ বছর পর একটি প্রকল্পের জন্য একসঙ্গে আবারও দেখা যাবে।’

ছবিটি শেয়ার হওয়ার পর তা রীতিমতো ভাইরাল হয়। এই দুই খ্যাতিমানের ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে উন্মাদনা। তাদের কেউ কেউ অনুমান করেছিলেন, ডন ৩-এর জন্য দুই সুপারস্টার একত্র হচ্ছেন। এবং কেউ কেউ ছবিতে তাদের ক্যামিও দাবি করেছেন।

পোস্টে একটি মন্তব্যে লেখা হয়েছে, ‘যদি আসন্ন ডন ৩-এ তিনজন ডন একসঙ্গে আসে?’ কেউবা লিখেছেন, ‘ডন ৩ হোক দয়া করে।’ কেউবা লিখেছেন, ‘ডন ৩ হচ্ছে এটুকু নিশ্চিত।’ কেউবা আবার ধারণা করছেন, তারা কভি খুশি কভি গম ২-এর জন্য একসঙ্গে হচ্ছেন হয়তো।

ভারতের একটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে দাবি করছে, অমিতাভ এবং শাহরুখ একটি আকর্ষণীয় প্রকল্পে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

যদি প্রতিবেদন যদি সত্যি হয়, তবে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের ভক্তদের জন্য এটি একটি বড় চমক হবে। এই জুটি ইতিমধ্যেই মহব্বতেন, কভি খুশি কভি গম, এবং কাভি আলবিদা না ক্যাহনা সিনেমায় একসঙ্গে কাজ করেছেন।

এদিকে শাহরুখ খান বর্তমানে তার আসন্ন জওয়ান ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারা এবং বিজয় সেতুপতিও অভিনয় করেছেন এবং ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। অভিনেতার পরবর্তীতে রাজকুমার হিরানির ডাঙ্কিও রয়েছে। যেখানে তাপসী পান্নুও অভিনয় করেছেন এবং ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

অন্যদিকে, অমিতাভ বচ্চন তার ছবি গণপথ: পার্ট ১-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেখানে টাইগার শ্রফ এবং কৃতি স্যাননও অভিনয় করেন। বিকাশ বাহলের পরিচালনায়, সিনেমাটি ২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরপর নাগ অশ্বিনের কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দও রয়েছে তালিকায়। যেখানে দীপিকা পাডুকোন, প্রভাস, কমল হাসান এবং দিশা পাটানিও অভিনয় করেছেন এবং আগামী বছর ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।