বিনোদন ডেস্ক : বলিউডে করণ জোহরের আইকনিক ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে ২৫ বছর আগে অভিনয় করেন সালমান খান। এরপর আর করণ জোহরের ছবিতে সালমান খানকে পাওয়া যায়নি। যদিও সিনেমাপ্রেমীদের অনেক দিনের চাওয়া করণের নির্মাণে সালমান কাজ করুক। সেই অপেক্ষার পালা অবশেষে শেষ হতে চলেছে। যদিও ছবিটি নিজে পরিচালনা করছেন না করণ, তার ধর্মা প্রডাকশন ছবিটি প্রযোজনা করবে। জুম টিভির সঙ্গে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সালমান খান তার আসন্ন সিনেমার বিষয়ে কিছু ইঙ্গিত দিয়েছেন।

তিনি জানিয়েছেন যে তিনি পরবর্তী সময়ে ‘দ্য বুল’ নামে একটি চলচ্চিত্র করছেন। ধর্মা প্রডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করবেন করণ জোহর। সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি অভিনীত জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র ‘শেরশাহ’-এর পরিচালক বিষ্ণুবর্ধন সালমানের সিনেমাটি পরিচালনা করবেন। শোনা যাচ্ছে, এই অ্যাকশন থ্রিলারে আধাসামরিক বাহিনীর অফিসারের ভূমিকায় দেখা যাবে সালমানকে। এটি সম্পর্কে আর কিছু জানাননি অভিনেতা।

সাক্ষাৎকারে সালমান বলেছেন, “আমি ‘দ্য বুল’ নামে একটি চলচ্চিত্র করছি। তারপর দাবাং আসবে, কিক আসবে, সুরাজ বরজাতিয়ার সঙ্গেও ফিল্ম আসবে। ৩-৪টি সিনেমা আসছে সামনে।” বর্তমানে নিজের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর সাফল্য উদযাপন করছেন সালমান খান। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৪০০ কোটির আয় ছাড়িয়েছে এটি। মণীশ শর্মা পরিচালিত সিনেমাটিতে সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি।