হ্যামিল্টনের রাস্তায় ‘ভিন্ন রকমের ছিনতাইকারী!’

0
25

অনলাইন ডেস্ক : আপনি যদি দামি ব্র্যান্ডের শীতের কোট বা জ্যাকেট ব্যবহার করেন, তা হলে হ্যামিল্টনের রাস্তায় একা চলাচলের ক্ষেত্রে বাড়তি সতর্কতা অবলম্বন করতেই হবে। হ্যামিল্টনের রাস্তায় এক ধরনের ছিনতাইকারী নেমেছে- যাদের লক্ষ্যই হচ্ছে দামি ব্র্যান্ডের শীতের কোট বা জ্যাকেট খুলে নেয়া। নতুনদেশ ডটকম
শুক্রবার রাতেই এই ধরনের চারটি ঘটনা ঘটেছে। পুলিশের ভাষ্য, গত ফল থেকে এ পর্যন্ত এই ধরনের সতেরোটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ এ পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করেছে।

হ্যামিল্টন পুলিশের মুখপাত্র জ্যাকি পেনাম সিপিটুয়েন্টি ফোরকে বলেছে,মূলত তরুনদের একটি গ্রুপ সংঘবদ্ধভাবে এই ঘটনাগুলো ঘটাচ্ছে। দামি ব্র্যান্ডের শীতের জ্যাকেট পরিহিত কাউকে রাস্তায় পেলে এই তরুনরা দলবেধে তাদের নানাভাবে নাজেহাল করতে থাকে এবং এক পর্যায়ে গা থেকে কোট খুলে নিয়ে চলে যায়। কোথাও কোথাও অস্ত্র দেখিয়ে কোট খুলে নেয়ার ঘটনাও ঘটেছে। গ্রেফতার হ্ওয়া তরুনদের প্রত্যেকের বয়স আঠারো বছরের নীচে হ্ওয়ায় পুলিশ তাদের পরিচয় কিংবা তাদের সম্পর্কিত কোনো তথ্য প্রকাশ করেনি।
হ্যামিল্টনের যারা দামি ব্র্যান্ডের কোট ব্যবহার করেন, তাদের একা চলাচল এড়িয়ে চলতে কিংবা বাড়তি সতর্কতা অবলম্বন করতে পরামর্শ দিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here